সুমি
কেমন আছো তুমি?


আমিন
পাচ্ছো কবে জামিন?


রুবি
সুন্দর তুমি খুবই!


আরিফ
করছি তোমার তারিফ।


নীলা
কোথায় উড়াল দিলা?


এজাজ
কেমন তোমার মেজাজ?


শীলা
কোনটি তোমার জিলা?


সবুজ
তুমিতো বেশ অবুঝ!


আমি...
এখানেই থামি....


আবার.....
আসবো নিয়ে খাবার.............